অনুসন্ধান

পণ্য পরিবর্তন সংক্রান্ত নীতিমালা

পণ্যপরিবর্তনসংক্রান্তনীতিমালাঃ

পণ্যগ্রহনেরপরেআপনিপণ্যেরযেকোনত্রুটি বা সমস্যা পাওয়া গেলে (যেমন: পণ্যভাঙ্গা , ছেঁড়া, পণ্যকাজনাকরা, অর্ডারকৃত পণ্যের সাথে সরবরাহকৃত পণ্যের মিল না থাকা, ছবিরসাথেপণ্যেরমিলনাথাকাইত্যাদি) সে ক্ষেত্রেআপনিপরিবর্তিতপণ্যগ্রহণকরতেপারবেন।এজন্য পণ্যগ্রহনেরপরসর্বোচ্চ২৪ঘণ্টারমধ্যেআপনিcomplain@healthmate.com.bdএইমেইলকরতেহবেঅথবাআমাদেরহটলাইননাম্বার ০২-৯৬৬ ৫৩৩৫ একল করেআমাদেরঅবহিতকরতেহবে।আপনাকেউক্তপণ্যটি “হেলথমেট”এরঅফিসেপাঠাতেহবে।উল্লেখ্যযেএসংক্রান্তসকলপরিবহনখরচআজকেরডিলসম্পূর্ণবহনকরবে।

 

বিশেষ দ্রষ্ট্রব্যঃ পণ্যওসার্ভিসসম্পর্কিতকোনোঅভিযোগেরজন্যআমাদেরকমপ্লেইন্টসেল আপনার সাথে ফোনে যোগাযোগ করে থাকবেন।এজন্যআপনারঅভিযোগটিসমাধাননাহওয়াপর্যন্তআপনাকেআমরাফোনেসক্রিয়পেতেচাই।আপনারসাথে যোগাযোগেরজন্য দেওয়ানম্বরটিসক্রিয়নাথাকলেবিকল্পকোনোনম্বরসক্রিয়থাকতেহবে।রিফান্ডেরজন্যআপনাকেটাকাটিফেরতেরমাধ্যমআমাদেরজানাতেহবে।আমরাআপনারকোনোপ্রকারসহযোগিতা১৫কার্যদিবসেরমধ্যেফোনেঅথবাইমেইলেনাপেলেআপনারঅভিযোগটিনিস্পত্তিবলেমনেকরবো।

Complaint Cell of HealthMate.com.bd

24 Green Road, Dhanmondi, Dhaka-1205

Phone: 02 966 5335

E-mail: complain@healthmate.com.bd

web: https://healthmate.com.bd

ফিল্টার
Sort
display